সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
পরিচালক রিয়াজুল রিজু’র ‘মধ্যবিত্ত’ সিনেমার শুটিং চলছে

পরিচালক রিয়াজুল রিজু’র ‘মধ্যবিত্ত’ সিনেমার শুটিং চলছে

বিনোদন ডেস্ক : ‘মধ্যবিত্ত’ সিনেমার শুটিং হয়েছে। ঢাকা জেলার দোহার উপজেলার বিলাসপুর ইউনিয়নের রাধানগরে চলছে এর চিত্রধারণ। এই সিনেমায় নায়ক হিসেবে অভিনয় করছেন পরিচালক রিয়াজুল রিজু। তার সঙ্গে নায়িকা চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা এলিনা শাম্মি।

‘মধ্যবিত্ত’ সিনেমার পরিচালক তানভীর হাসান। তিনি বলেন, “১ ডিসেম্বর থেকে ‘মধ্যবিত্ত’ সিনেমার শুটিং শুরু করেছি। সরকারি স্বাস্থ্য বিধি মেনে কাজ করছি।”

তিনি জানান, সিনেমাটি মৌলিক একটি গল্প নিয়ে তৈরি করা হচ্ছে, যা দেখে দর্শক বিনোদনের পাশাপাশি চমৎকার একটি বার্তাও পাবে। ছবিতে দেশপ্রেম এবং সমাজের বিভিন্ন দিক নিয়ে গুরুত্বপূর্ণ বার্তা দেবেন তিনি।

ছবিতে কাজের অভিজ্ঞতা জানিয়ে রিজু বলেন, ‘চরিত্রটি উপভোগ করার মতো। এজন্য পরিচালক হয়েও অভিনয় করছি। এখন পর্যন্ত দারুণ অভিজ্ঞতা। আশা করছি দর্শক ছবিটি উপভোগ করবেন।’

রিজু-শাম্মি ছাড়াও অভিনয় করবেন সমু চৌধুরী, মাসুম আজিজ, বড়দা মিঠু, আমির সিরাজি, শবনম পারভীন ও ওমর মালিক।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840